দোল
- আজাদ বঙ্গবাসী ২৮-০৪-২০২৪

গাছে গাছে দোলে পাতা
খোকন কোলে কোলে
তারায় তারায় দোলে চাঁদ
বাগান ফুলে ফুলে।

বাতাস পেয়ে ফসল দোলে
ঢেউ ঢেউ নদী দোলে
পতপতিয়ে পতাকা দোলে
স্বাধীন আমার মায়ের কোলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।